Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ১৯:৫২
আপডেট : ২৬ জুন, ২০১৬ ১৯:৫৪
লক্ষ্মীপুরে শিশুকন্যা হত্যার অভিযোগে বাবা-মা আটক
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে শিশুকন্যা হত্যার অভিযোগে বাবা-মা আটক

লক্ষ্মীপুরে পুকুর থেকে রাইসা নামে ৯ মাসের এক শিশুকন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে শিশুটিকে তার মা ইয়াছমিন আক্তার শ্বাসরোধ করে হত্যা করেছেন এমন অভিযোগে তাকে গাছে বেঁধে রেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। রবিবার সকালে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ শিশুর বাবা আবুল খায়ের ও মা ইয়াছমিন আক্তারসহ তিনজনকে আটক করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মহাদেবপুর গ্রামের আবুল খায়ের ও তার স্ত্রী ইয়াছমিন আক্তারের দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়ঝাটি হয়। রবিবার ভোর রাতে ঘুম থেকে উঠে তাদের ৯ মাসের শিশু সন্তান রাইসাকে না পেয়ে চিৎকার দেয় মা ইয়াছমিন।
এ সময় আশপাশের লোকজন ছুটে এসে খোঁজাখুঁজির পর রাইসার লাশ পায় পুকুরে। রাইসাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মা ইয়াছমিন আক্তারকে রশি দিয়ে গাছের সাথে বেঁধে রাখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুকন্যার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহত রাইসার বাবা-মা ও চাচাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এদিকে অভিযুক্ত মা ইয়াছমিন আক্তার বলেন, সন্তান হত্যায় আমি জড়িত নই, তবে এ ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানান তিনি। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, এক শিশুকন্যার লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাবা-মাসহ তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow