Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ২০:১২
আপডেট :
বাগেরহাটে ভুয়া সাংবাদিক আটক
শেখ আহ্সানুর করিম, বাগেরহাট:
বাগেরহাটে ভুয়া সাংবাদিক আটক

বাগেরহাটের শরণখোলায় মিথ্যা পরিচয়ে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মেহেদী হাসান (২৫) নামের এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। আটক ভুয়া সাংবাদিক শরণখোলা থানার ২০১৫ সালের নাশকতা মামলারও একজন আসামি।

পুলিশ জানায়, শরণখোলা উপজেলা পরিষদ মসজিদের ইমাম মাওলানা গোলাম মোস্তফার ছেলে প্রাণি চিকিৎসক ও ভুয়া সাংবাদিক মেহেদী হাসানের সাথে প্রতিবেশী ইদ্রিস আকনের মারপিটের ঘটনা ঘটে। এতে আহত ইদ্রিস আকন শরণখোলা হাসপাতালে ভর্তি হয়। ইদ্রিস আকনকে কেন হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে সেজন্য ওই ভুয়া সাংবাদিক বিকালে হাসপাতালে গিয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকের কাছে কৈফত চায়। মেহেদী নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে প্রতিপক্ষ ইদ্রিস আকনকে হাসপাতাল থেকে বের করে না দিলে হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

বিষয়টি হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. অসীম কুমার সমদ্দার শরণখোলা থানা পুলিশকে জানালে তারা মেহেদীকে হাসপাতাল থেকে আটক করে। এ ঘটনায় সন্ধ্যায় স্বাস্থ্য সহকারী বিশ্বজিৎ হালদার বাদী হয়ে মেহেদীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
শরণখোলা থানার এসআই আকরাম হোসেন বলেন, আটক মেহেদী ২০১৫ সালে শরণখোলা থানায় দায়েরকৃত নাশকতা মামলারও আসামি। তার বিরুদ্ধে সাংবাদিকের মিথ্যা পরিচয়ে সরকারি কাজে বাধা এবং ক্ষমতার অপব্যবহার ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow