Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ২০:৫৬
আপডেট : ২৭ জুন, ২০১৬ ০০:৫৫
পুলিশ সেজে কনস্টেবলের ছেলের চাঁদাবাজি, আটক ২
নাজমুল হুদা, সাভার:
পুলিশ সেজে কনস্টেবলের ছেলের চাঁদাবাজি, আটক ২

আশুলিয়ার চাঁদা আদায়ের সময় দুই ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি মটরসাইকেল, হ্যান্ডকাপ, পুলিশের লং বোট উদ্ধার করা হয়। রবিবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- সাভার মডেল থানার কর্মরত পুলিশ কনষ্টেবল মাইনুদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (২৩) ও মানিকগঞ্জ জেলার শিংগাইর থানার ধল্ল্যা গ্রামের নাজিম আহমেদের ছেলে শান্ত আহমেদ (২৫)।
পুলিশ জানায়, মিনহাজুল ইসলাম ও শান্ত আহমেদ বেশ কিছুদিন ধরে পুলিশ পরিচয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। রবিবার দুপুরে কবিরপুর এলাকায় এক ব্যক্তির কাছ থেকে চাঁদা নিয়ে টাংগাইলের দিকে যাচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে মহাসড়কের বাড়ইপাড়া এলাকার চেকপোষ্টের সামনে থেকে তাদেরকে আটক করে পুলিশ।
 
আটককৃত মিনহাজুল ইসলাম নিজেকে মিরপুর থানার এসআই হিসেব পরিচয় দেন। তবে তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হলে ভুয়া পুলিশ হিসেবে প্রমানিত হয়।
এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow