Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ২১:৪৮
আপডেট :
সাভারে দুই অজ্ঞাত ব্যক্তির অপমৃত্যু
নাজমুল হুদা, সাভার:
সাভারে দুই অজ্ঞাত ব্যক্তির অপমৃত্যু

সাভারে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে। এছাড়া বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামের একটি জঙ্গলের ভিতর থেকে অজ্ঞাত পরিচয় (৫০) আরও এক বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যক্তি রবিবার বিকেল পাঁচটার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে শনিবার রাত ১২ টার দিকে সাভার থানা বাসষ্ট্যান্ডে একটি বাস থেকে অজ্ঞান অবস্থায় ওই ব্যক্তিকে ফেলে রেখে যায় মলম পার্টির সদস্যরা। এ সময় রিকসাচালক রমজান মিয়া তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৮ ঘন্টা পর আজ বিকেল পাঁচ টার দিকে মারা যান ওই ব্যাক্তি।

অন্যদিকে, রবিবার বিকেলে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামের একটি জঙ্গলের ভিতর থেকে অজ্ঞাত পরিচয় (৫০) আরও এক বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। পরে নিহতের মৃতদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেল শেখ জানান, নিহত ব্যক্তিদের পরিচয় সনাক্তের পাশাপাশি এসব ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow