২৭ জুন, ২০১৬ ১৬:৫৪

'রাজনীতিবিদদের অতিকথন শব্দ সন্ত্রাস'

কুমিল্লা প্রতিনিধি:

'রাজনীতিবিদদের অতিকথন শব্দ সন্ত্রাস'

পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের দেশের নেতারা নিজেরাই শব্দ সন্ত্রাস করে। শব্দ সন্ত্রাসটা সন্ত্রাসের চেয়েও ভয়ংকর। অতিকথন যখন শব্দ সন্ত্রাসের মতন প্রতিক্রিয়ার সৃষ্টি করে, তখন কিন্তু এটা বোমার চেয়েও কম ভয়ংকর নয়। কাজেই রাজনীতিবিদদের দায়িত্বশীল আচরণ করাই শ্রেয়।
তিনি সোমবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিদর্শনকালে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামী ২ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফোরলেনের কাজ প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন। এটা ঈদের আগে জনগণের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার। তিনি আরো বলেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে দেশের রাস্তা-ঘাটের অবস্থা ভালো। ঈদ যাত্রায় মানুষকে যানজটের ভোগান্তিতে পড়তে হবে না। তবে কিছু বেপরোয়া চালকের কারণে দুর্ঘটনা ও যানজট সৃষ্টি হয়। এছাড়া দুই লেন মেঘনা-গোমতী ও ২য় কাঁচপুর সেতুতে কিছু সমস্যা সৃষ্টি হতে পারে।
এর আগে রিক্সার এক্সেল থেকে দুর্ঘটনা এড়াতে কে ও রিক্সা গার্ডের উদ্বোধন করেন সেতুমন্ত্রী। এসময় কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জুনাইদ আহসান শিবিব, কুমিল্লা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী কেএম আতিকুল হক, ফোরলেনের প্রকল্প ব্যবস্থাপক মাসুম সারোয়ার ও সড়ক জনপদ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মুহম্মদ সাইফ উদ্দিনসহ ফোরলেনের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ২৭ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর