Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৭ জুন, ২০১৬ ২১:২১
আপডেট :
উখিয়ায় ৩৫ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
উখিয়ায় ৩৫ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪

কক্সবাজারের উখিয়া সীমান্তের ঘুমধুম ও বালুখালী বিজিবির সদস্যরা সোমবার পৃথক পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ২৫৫ পিস ইয়াবা ও  নোহা গাড়ী সহ ৪ পাচারকারীকে আটক করেছে। আটককৃত এসব ইয়াবার মূল্য ৩৫ লাখ টাকা।  

বালুখালী বিজিবি নায়েব সুবেদার জিন্নাত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কের বালুখালী কাকড়া ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি। একই সময় ঘুমধুম বিজিবি ক্যাম্পের হাবিলদার মোজাফরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালং টিভি র‌্যালি কেন্দ্রে সামনে টেকনাফ থেকে কক্সবাজার গামী ১টি নোহা গাড়ী (ঢাকা মেট্রো চ-১৩-৬৬৬০) জব্ধ করে বিজিবি।  

এসময় ওই গাড়ী থেকে ৪ জন পাচারকারীকে আটক করা হয়।  আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গীখালী এলাকার মৃত আবুল হোছনের ছেলে আনোয়ার হোসেন( ৩৫), চাঁদপুর জেলার ক্রিসলাপুর গ্রামের মৃত আবুল বশরের ছেলে মেহেদী হাছান (২৮), কুমিল্লা দেবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ শরিফ আহম্মদ লিটন (২৯), চাঁদপুর জেলার মৃত ইউনুছ ব্যাপারীর ছেলে মানিক ব্যাপারী (৩৬)।  

এ ব্যাপারে ঘুমধুম বিজিবি ক্যাম্পের সুবেদার মোঃ ফেরদৌস আহম্মদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা, নোহা গাড়ী সহ ৪ পাচারকারীকে আটক করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে । উখিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, আটক ৪ ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ঠ ধারায় মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে।

 

বিডি প্রতিদিন/২৭ জুন ২০১৬/হিমেল-২১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow