Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১২:০৩
আপডেট :
গোপালগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা
গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা

২০১৬-১৭ অর্থ বছরের জন্য গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী একশত তেতাল্লিশ কোটি উনসত্তর লাখ পনের হাজার চারশত ছিচল্লিশ টাকার বাজেট ঘোষণা করেছেন।

সোমবার বিকেলে গোপালগঞ্জ পৌরসভা মিলনায়তনে এ বাজেট ঘোষণা করা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদ প্রশাসক চৌধুরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গোলাম কিবরিয়া, সাবেক মেয়র হাসমত আলী সিকদার চুন্নু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মুনসুর আলী, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটুসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর সচীব কে জি এম মাহামুদ এবং বাজেট প্রস্তুত করেন পৌর সভার ভারপ্রাপ্ত হিসাব রক্ষন কর্মকর্তা এস এম সাজ্জাদ হোসেন।

বাজেটে উদ্বৃত্ত দেখানো হয়েছে ৯ লাখ ৫৯ হাজার, ৮১১ টাকা। মোট আয় ধরা হয়েছে ১৪৩ কোটি ৭৮ লাখ ৭৫ হাজার ২৫৭ টাকা এবং মোট ব্যয় ধরা হয়েছে  ১৪৩ কোটি, ৬৯ লাখ ১৫ হাজার ৪৪৬ টাকা। পরে পৌর কর্তৃপক্ষের আয়োজনে এক দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে পৌর সভার কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর, পৌর এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ২৮ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow