Bangladesh Pratidin

প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১৮:১৭
আপডেট :
বাগেরহাটে জাবি ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা
শেখ আহ্সানুল করিম, বাগেরহাট:
বাগেরহাটে জাবি ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

বাগেরহাটের ফকিরহাটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুন্ময় মজুমদারকে (২৩) কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত মুন্ময়কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার পুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার কাছে থাকা দু'টি মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

আহত মুন্ময় মজুমদার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়ো কেমিষ্ট্রি এন্ড মেনিকুলার বায়োলোজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পুটিয়া গ্রামের মৃত্যুঞ্জয় মজুমদারের ছেলে।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান জানান, সোমবার দিবাগত রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুন্ময় মজুমদার ঢাকা থেকে বাড়িতে আসার জন্য পরিবহনে ওঠে। রাত দেড়টার দিকে মাওয়া-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা এলাকায় এসে পরিবহন থেকে নামে। এসময় একটি ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফেরার পথে অন্য তিন যাত্রী মিলে মুন্ময় মজুমদারের কাছে থাকা মোবাইল সেট ও টাকা নিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে তার চিৎকার শুনে লোকজন এসে উদ্ধার করে প্রথমে ফকিরহাট হাসপাতালে নিয়ে যায়। অবস্থা শংকটাপন্ন হওয়ায় মঙ্গলবার সকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow