Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১৮:৩০
আপডেট :
সিরাজগঞ্জে ৩৩ হাজার পিস ইয়াবাসহ আটক ৭
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে ৩৩ হাজার পিস ইয়াবাসহ আটক ৭

সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ে ভাই ভাই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩৩ হাজার পিস ইয়াবা ও নগদ সোয়া লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। এসময় কুখ্যাত মাদক ব্যবসায়ী মজিদ ওরফে ইয়াবা মজিদ ও তার ৬ সহযোগীকে আটক করা হয়েছে।  

সোমবার রাতে র‌্যাব-১২ টাঙ্গাইল ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।  

আটক মজিদ ওরফে ইয়াবা মজিদ (৫০) সিরাজগঞ্জের  বেলকুচি উপজেলার পশ্চিম বেলকুচি গ্রামের মৃত পাসান মোল্লার ছেলে।  অন্য সহযোগীরা হলেন: পাবনার ঈশ্বরদীর দিয়ার শাহপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে বিপ্লব (৩৫), একই উপজেলার মুলডুলি গ্রামের ফরজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৪২),টাঙ্গাইল সদর উপজেলার বেলতা গ্রামের মৃত মঈনুদ্দিনের ছেলে সুলমান আলী সরকার( ৩৮), রাঙ্গাচিড়া গ্রামের জামাল হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন (২০),আব্দুল করিমের ছেলে নাজমুল হুদা (১৮) ও মগড়া গ্রামের হারান আলীর ছেলে রুবেল (১৯)।

র‌্যাব-১২  অধিনায়ক এডিশনাল ডিআইজি শাহবুউদ্দিন খাঁন মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কড্ডার মোড় এলাকায় ভাই ভাই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে  প্রথমে মজিদকে ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যান্য কক্ষে অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তার ৬ সহযোগীকে আটক করা হয়। তিনি আরও জানান, আটক মজিদ একজন পাইকারী ব্যবসায়ী। সে পাবনা,রাজশাহী,সিরাজগঞ্জ,নাটোর কুষ্টিয়া ও টাঙ্গাইলে ইয়াবা সরবরাহ করে আসছিলো। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

বিডি-প্রতিদিন/ ২৮ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow