Bangladesh Pratidin

প্রকাশ : ২৯ জুন, ২০১৬ ১৪:৩২
আপডেট : ২৯ জুন, ২০১৬ ১৪:৩৩
অনির্দিষ্টকালের কর্মবিরতিতে কিশোরগঞ্জের পৌর কর্মচারীরা
কিশোরগঞ্জ প্রতিনিধি:
অনির্দিষ্টকালের কর্মবিরতিতে কিশোরগঞ্জের পৌর কর্মচারীরা

একজন কাউন্সিলর কর্তৃক কিশোরগঞ্জ পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদককে লাঞ্ছিত করার প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতি কর্মসূচি পালন করছেন কিশোরগঞ্জ পৌরসভার কর্মচারীরা। আজ সকাল থেকে এ কর্মসূচি শুরু হয়েছে।

সকালে কর্মচারীরা অফিসে গেলেও কোন কাজ করেননি। এছাড়া তারা পৌরসভার মূল ফটকে তালা দিয়ে বাইরে অবস্থান করেছেন। সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত তারা কর্মবিরতি চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন কর্মচারী সংসদের সভাপতি সিরাজুল ইসলাম মস্তান।  

উল্লেখ্য, পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক সার্ভেয়ার আজিজুল হক রুকনকে মঙ্গলবার বিকালে পৌরসভার অফিস কক্ষে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম শামীম লাঞ্ছিত করেন বলে অভিযোগ করা হয়েছে। বিগত পৌর নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর শামীমের সাথে সার্ভেয়ার রুকনের বিরোধ সৃষ্টি হয় বলে জানা গেছে। এর জের ধরে মঙ্গলবার বিকালে কাউন্সিলর শামীম পৌরসভার অফিস কক্ষে সার্ভেয়ার রুকনকে বেধে রেখে শারীরিক নির্যাতন চালায় বলে কর্মচারীরা অভিযোগ করেছেন।

এ ঘটনায় পৌরসভায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ জানিয়েছেন, বিষয়টি কর্মচারীদের সাথে বসে মীমাংসা করা হবে।

 

বিডি প্রতিদিন/২৯ জুন ২০১৬/হিমেল-১৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow