Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১৬:৪৫
আপডেট :
চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীর উত্তরভূর্ষি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্নদা জীবন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী শশী চক্রবর্তীর (১২) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে পূজার ফুল তুলতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শশী উপজেলার উত্তরভূর্ষির গোপাল চক্রবর্তীর বাড়ির বিশ্বনাথ চক্রবর্তীর মেয়ে।

শশীর বাবা বিশ্বনাথ চক্রবর্তী অভিযোগ করে বলেন, গত বুধবার বাড়ির পাশে পল্ল­ী বিদ্যুতের সঞ্চালন লাইন ছিঁড়ে যায়। এরপর থেকে বেশ কয়েকবার পল্ল­ী বিদ্যুৎ অফিসে বিষয়টি জানানো হলেও, তারা কর্ণপাত করেননি। সকালে আমার মেয়ে শশী পূজার জন্য ফুল তুলতে গিয়ে সেই ছেঁড়া তারে জড়িয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বোয়ালখালী পল্ল­ী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা শাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ওই সঞ্চালন লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছিল। সাধারণত বিদ্যুতের লাইন ছিঁড়ে গেলে তা সাথে সাথে ঠিক করে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যুৎস্পৃষ্টে শশী চক্রবর্তীর মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। স্থানীয়দের অভিযোগ, পল্ল­ী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলার কারণে শশীর মৃত্যু হয়। এ জন্য ওই এলাকায় কর্মরত পল্ল­ী বিদ্যুৎ কর্মকর্তাদের শাস্তি দাবি করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ৩০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow