Bangladesh Pratidin

প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১৮:০৬
আপডেট : ৩০ জুন, ২০১৬ ১৮:০৭
ঝিনাইদহে ঠিকাদারের ঝুলন্ত লাশ উদ্ধার
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:
ঝিনাইদহে ঠিকাদারের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিনাইদহ শহরের হামদহ কালীমন্দিরের সামনে নিজ অফিস থেকে ঝুলন্ত অবস্থায় মুন্সি সোলায়মান হোসেন বিপ্লব (৩৮) নামে এক ঠিকাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি ঝিনাইদহ শহরের কাঞ্চনপুরের মুন্সি সিরাজুল ইসলামের ছেলে। তার মৃত্যুর জন্য কারা দায়ী, তাদের নাম ও কারণ লিখে গেছেন তিনি।

তিনি চিঠিতে উল্লেখ করেছেন শহরের আওয়ামী লীগ নেতা আজিজ ডাক্তারের ছেলে মনি ও কুটুম কমিউনিটি সেন্টারের মালিক তালেব তার ঠিকাদারীর ৭১ লাখষ টাকা আত্মসাৎ করে। আওয়ামী লীগের নেতার ছেলে হওয়ার সুবাদে টাকা চাইতে গেলে তাকে মারধর, ভয়ভীতি ও হত্যার হুমকি দেওয়া হয়।  

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহ শহরের বিশিষ্ট ঠিকাদার মুন্সি সোলায়মান হোসেন বিপ্লব হামদহ কালীমন্দিরের সামনে তার নিজ অফিস কক্ষে গলায় রশি বাঁধা অবস্থায় সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত রয়েছে- খবর পায় পুলিশ। বেলা সাড়ে ১২ টার দিকে লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত বিপ্লব মৃত্যুর আগে তার অফিসের দেয়ালে কালি দিয়ে দু’জনের নাম উল্লেখ করে লিখেছেন, ‘ঠিকাদারী কাজের টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে আত্মহত্যার পথ বেছে নিলাম। ’ তবে পুলিশ বলছে, তাকে হত্যা করে জোরপূর্বক লেখে নেওয়া হয়েছে কিনা তা যাচাই বাঁছাই করে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ ৩০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow