শিরোনাম
৩০ জুন, ২০১৬ ২০:২৫

বরগুনায় গণপিটুনিতে ছাত্রদল নেতা নিহত

অনলাইন ডেস্ক

বরগুনায় গণপিটুনিতে ছাত্রদল নেতা নিহত

বরগুনায় গণপিটুনিতে জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য শামিম হোসেম সুমন (২৭) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার বেতাগী উপজেলার বকুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন বরগুনার চরকলোনী এলাকার হাকিম কন্ট্রাক্টরের ছেলে।  

প্রতক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, সুমন বরগুনার চরকলোনী এলাকার স্থায়ী বাসিন্দা। তার গ্রামের বাড়ি বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের বকুলতলা গ্রামে। গ্রামের বাড়ির জমিজমা নিয়ে সুমনের চাচা আবদুস সালামের সঙ্গে তাদের পরিবারের বিরোধ চলে আসছিল। আর এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে সুমন তার চাচি মোসা. দেলোয়ারা বেগমকে (৪৫) কুপিয়ে জখম করে। এরপর তার চাচিকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল হলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় সুমন বকুলতলা গ্রামে আসলে এলাকাবাসী একত্রিত হয়ে সুমনকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই সুমন মারা যায়। নিহত সুমনের বিরুদ্ধে মাদক বিক্রি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/ ৩০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর