Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ১ জুলাই, ২০১৬ ১৭:৪২
আপডেট :
বাগেরহাটে দুর্বৃত্তের হামলায় শিব মন্দিরের সদস্য আহত
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে দুর্বৃত্তের হামলায় শিব মন্দিরের সদস্য আহত

বাগেরহাট রাঢ়িপাড়া শিব মন্দিরের ভক্ত সদস্য পল্লী চিকিৎসক আশিষ চন্দ্র সাহাকে (৪৭) কুপিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে রোগী দেখে শহরে নিজ বাড়ীতে ফেরার পথে দড়াটানা ব্রীজের ওপর এ ঘটনা ঘটে। গুরুতর অহত পল্লী চিকিৎসককে বাগেরহাট হাসপাতাল থেকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহতের পরিবার ও পুলিশ জানায়, পল্লী চিকিৎসক আশিষ চন্দ্র সাহা বাগেরহাট সদর উপজেলার ফতেপুর গ্রাম থেকে রুগী দেখে রাতে শহরের নাগের বাজারের বাসায় ফিরছিলেন। রাতে সাড়ে এগারটার দিকে তিনি দড়াটানা ব্রীজের ওপর পৌঁছালে  ৫/৬ জনের ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে নগদ টাকা ও মালামাল লুটে নিয়ে চলে যায়।  

পরে স্থানীয়রা পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পল্লী চিকিৎসক আশিষ সাহা রামপালের হাকিমপুর-মোকসেদপুর এলাকার প্রফুল্ল চন্দ্র সাহার ছেলে। দীর্ঘ দিন ধরে সে বাগেরহাট শহরের নাগেরবাজারে বাড়ী কিনে বসবাসের পাশাপাশি পল্লী চিকিৎসক হিসেবে সব সময় বিভিন্ন বাসা বাড়ীতে গিয়ে রোগী দেখতেন। এর পাশাপাশি তিনি বাগেরহাট- পিরোজপুর মহাসড়কের কচুয়া উপজেলার রাঢ়িপাড়া শিব মন্দিরের ভক্ত সদস্য হিসেবে নিয়মিত সেখানে আসা যাওয়া করতেন।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রাঢ়িপাড়া শিব মন্দিরের ভক্ত সদস্য পল্লী চিকিৎসক আশিষ চন্দ্র সাহার উপর হামলাকারী দুর্বৃত্তদের আটকে পুলিশ গভীর রাত থেকেই অভিযান শুরু করেছে। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে ঈদকে সামনে রেখে কোন ছিনতাইকারী চক্র নগদ টাকা ও মালামাল লুটে নিতে এই হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারে।


বিডি প্রতিদিন/০১ জুলাই ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow