Bangladesh Pratidin

প্রকাশ : ১ জুলাই, ২০১৬ ১৮:১৫
আপডেট :
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় শ্রমিকলীগ সভাপতি আহত
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় শ্রমিকলীগ সভাপতি আহত

বাগেরহাটে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীকে সমর্থন না করায় খানপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুভাষ চন্দ্র মন্ডলকে (৪২) পিটিয়ে গুরুতর আহত করেছে একই ইউনিয়নের চেয়ারম্যানের সমর্থকরা।  

বৃহস্পতিবার রাতে ওই হামলার সময় শ্রমিক লীগ নেতার কাছে থাকা লক্ষাধিক টাকাও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

আহত শ্রমিক লীগ নেতাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার দক্ষিন খানপুর গ্রামের পুলিন বিহারী মন্ডলের ছেলে ও চাকশ্রী বাজার কাঁকড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক।

সদর হাসপাতালে ভর্তি সুভাষ চন্দ্র মন্ডল শুক্রবার দুপুরে সাংবাদিকদের জানান, তিনি খানপুর ইউনিয়নে নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ফকির ফহম উদ্দিনকে সমর্থন করেননি। ফকির ফহম উদ্দিন ঠকবাজী করে বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর লোকজন ১ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। তিনি চাঁদার টাকা না দেয়ায় বৃহস্পতিবার রাতে তার ব্যাবসায়ীক প্রতিষ্ঠান কাঁকড়ার ডিপো থেকে বাড়ী ফেরার পথে কালিবাড়ি বাজার এলাকায় হামলার শিকার হন। এ সময় চেয়ারম্যানের ছেলে নাহিদ ফকিরের নেতৃত্বে ১৪/১৫ জনের একদল সন্ত্রাসী তাকে পিটিয়ে গুরুতর আহত করে তার কাছে থাকা লক্ষাধিক টাকাও ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

 

বিডি প্রতিদিন/০১ জুলাই ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow