Bangladesh Pratidin

প্রকাশ : ১ জুলাই, ২০১৬ ২০:৩৫
আপডেট :
ঠাকুরগাঁওয়ে ৩ ডাকাত গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে ৩ ডাকাত গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে ডাকাতির সময় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্য রাতে ঠাকুরগাঁও সদর উপজেলা কাজিপাড়া গ্রামে মুসলিম উদ্দিনের বাসায় ডাকাতি করে পালানোর সময় তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, খুলনা জেলার তের খাতা উপজেলার বায়োসাত গ্রামের ইসরাইল মোল্লার ছেলে মিন্টু মোল্লা (২৫), খুলনা জেলার নারাগাথি উপজেলার মোল্লা শেখ ডাঙ্গা গ্রামের মৃত শেখ আব্দুর রাজ্জাকের ছেলে তরিকুল ইসলাম টুলু (৩০), চট্টগ্রাম জেলা ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রামের আনোয়ার পাশার ছেলে মামুন মাসুদ (২৮)।

ঠাকুরগাঁও সদর থানার এসআই আমজাদ জানান, বৃহস্পতিবার মধ্য রাতে ১৫/২০ জনের একটি ডাকাত দল সদর উপজেলা কাজিপাড়া গ্রামের মুসলিম উদ্দিনের বাসায় হামলা করে ১৩ ভরি সোনা ও ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং কয়েকটি মোবাইল সেট ডাকাতি করে পালিয়ে যায়।  

এর পরে ডাকাতরা মাষ্টার পাড়া রেলক্রসিং এলাকায় পথচারিদের আটকিয়ে টাকাপয়সা লুট শুরু করে। এসময় ওই এলাকার লোকজন টেরপেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার এসআই আমজাদের নেতৃত্বে পুলিশ বিভিন্ন এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেফতার করে। এসময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির কিছু মালামাল আটক করা হয়।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মসিউর রহমান জানান, তাদের গ্রেফতারের পর মোবাইলসহ ডাকাতির কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

 

বিডি প্রতিদিন/০১ জুলাই ২০১৬/হিমেল-২১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow