Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১০:২৬
আপডেট : ২ জুলাই, ২০১৬ ১০:৩৪
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' শিবির নেতা নিহত, অস্ত্র-গুলি উদ্ধার
অনলাইন ডেস্ক
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' শিবির নেতা নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

ঝিনাইদহে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' ইবনুল ইসলাম পারভেজ (২৯) নামে এক শিবির নেতা নিহত হয়েছেন। শুক্রবার রাত ৩টার দিকে উত্তর কাস্টসাগরা গ্রামের মধুপুর কবরস্থানের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি ছোরা, ৩টি রামদা ও একটি চাপাতি উদ্ধার করে।

বন্দুকযুদ্ধে পুলিশের দুই কনস্টেবল আরিফ ও সামান্ত কুমার আহত হয়েছেন এবং তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

নিহত পারভেজ ঝিনাইদহ শহেরের বনানীপাড়ার জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি ঝিনাইদহ শহর শিবিরের সাবেক সভাপতি ছিলেন। এদিকে পুলিশ নিহতের পরিচয় নিশ্চিত করতে না পারলেও লাশটি শিবির নেতা পারভেজের বলে তার স্বজনরা সকালে হাসপাতালে এসে সনাক্ত করে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ওই এলাকায় পুলিশ টহল দিচ্ছিল। পুলিশের টহল যানটি ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটী ইউনিয়নের মধুপুর কবরস্থানের কাছে পৌঁছালে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পরে আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। এসময় অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়।

এদিকে নিহতের বাবা জাহাঙ্গীর হোসেন অভিযোগ করেন, গত ১৬ জুন রাতে রাজধানীর মোহাম্মদপুরে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির ৯ নাম্বার রোডের ১১  নাম্বার বাসার ৬ তলা থেকে সাদা পোশাকের লোকজন তুলে নিয়ে যায় পারভেজকে ।

 


বিডি প্রতিদিন/২ জুলাই ২০১৬/হিমেল-০৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow