Bangladesh Pratidin

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১২:২১
আপডেট :
'সাতক্ষীরায় পুরোহিত হত্যা চেষ্টায় জামায়াত জড়িত'
অনলাইন ডেস্ক
'সাতক্ষীরায় পুরোহিত হত্যা চেষ্টায় জামায়াত জড়িত'

পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি মনিরুজ্জামান বলেছেন, সাতক্ষীরায় মন্দিরের পুরোহিত ভবসিন্দুকে কুপিয়ে হত্যার চেষ্টায় জামায়াত-শিবির জড়িত। শনিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন পুরোহিত ভবসিন্দুর খোঁজ-খবর নেওয়ার পর তিনি এসব কথা বলেন।

ডিআইজি বলেন, দুই চৌকিদারকে বেঁধে পুরোহিতকে নির্মমভাবে কোপানো হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে সেটা পরিষ্কার। যে গোষ্ঠী বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে উঠে পেড়ে লেগেছে। এটা একটি চিহ্নিত গোষ্ঠী। জামায়াত-শিবিরের দোসর ছাড়া অন্য কেউ এ কাজ করছে বলে আমাদের মনে হচ্ছে না।

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য বাংলাদেশ পুলিশ যথেষ্ট সমর্থ। আমরা আশা করি এর শিকড় উপড়ে ফেলবো।

আজ শনিবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে ৫/৬ জন দুর্বৃত্ত  মন্দিরের পাহারায় নিয়োজিত দুই চৌকিদার বাবু ও ইউনুসের কাছ থেকে মোবাইল ও টর্চ লাইট কেড়ে নিয়ে মারধর করে তাদের রশি দিয়ে বেঁধে ফেলে। পরে তারা মন্দিরের একটি দরজা ভেঙে ঘরে ঢুকে পুরোহিতকে উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। এ সময় পুরোহিত ভবসিন্ধু বরের স্ত্রী ও ছেলে জগনাথ বরের আত্মচিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ আহত অবস্থায় পুরোহিত ভবসিন্ধু বরকে ( ৫০)  হাসপাতালে নিয়ে যায়।  


বিডি-প্রতিদিন/ ০২ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow