Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১২:২৮
আপডেট :
অষ্টগ্রামে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ফের সংঘর্ষ, পুলিশের ফাঁকা গুলি
কিশোরগঞ্জ প্রতিনিধি
অষ্টগ্রামে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ফের সংঘর্ষ,
পুলিশের ফাঁকা গুলি

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর বাজারে আওয়ামী লীগ সমর্থিত দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে আজ শনিবার সকালে আবারো সংঘর্ষ হয়েছে। এ সময় উভয়পক্ষ বাজারের বেশ কয়েকটি দোকানে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রথমে লাঠিচার্জ এবং এক পর্যায়ে শটগানের ফাঁকা গুলি করে।

ঘটনাস্থলে দায়িত্বরত অষ্টগ্রাম থানার এসআই নূরে আলম এ প্রতিনিধিকে জানান, সকালে উভয় গ্রুপ বাজারে আগুন দেয়। এ সময় পুলিশ লাঠিচার্জ ও শটগানের ২০ রাউন্ড ফাঁকা গুলি করে। এক পর্যায়ে গুলি শেষ হয়ে গেলে তারা পুলিশের প্রতি মারমুখী হয়ে ওঠে। পরে পুলিশ নিরাপদ স্থানে চলে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুর ১২ টার দিকে আদমপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মন্নাফ ও সাবেক চেয়ারম্যান ফজলুল করিম বাদলের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষ বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে পরস্পরের ওপর হামলা চালায়। প্রায় তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। হামলাকারীরা এ সময় আগুন দিয়ে বাজারের অন্তত ১০টি দোকান পুড়িয়ে দেয়। পুলিশ শর্টগানের ১২ রাউন্ড ও চায়না রাইফেলের এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর জের ধরে আজ শনিবার সকালে আবারো হামলা ও আগুন দেওয়ার ঘটনা ঘটে।

অষ্টগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোহসিন উদ্দিন জানান, তিনি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তিনি সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও দু’পক্ষের মধ্যে একটা সমাধানে উপনীত হওয়ার চেষ্টা করবেন।

বিডি-প্রতিদিন/২ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow