Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১৪:৪৬
আপডেট :
টার্গেট কিলিং ও সেবায়েত হত্যার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন
ঝিনাইদহ প্রতিনিধি:
টার্গেট কিলিং ও সেবায়েত হত্যার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

শুরু হওয়া টার্গেট কিলিং ও সদরের মধুপুর উত্তর কাস্ট সাগরা গ্রামের শ্রী শ্রী রাধামদন গোপাল মঠের সেবায়েত হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে ঝিনাইদহ জেলা হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যপরিষদ। আজ সকাল ১১টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ে এই  মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একইস্থানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট সুবীর কুমার সমাদ্দার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক অশোক ধর, ঝিনাইদহ জজ কোর্টের পিপি এ্যাডভোকেট ইসমাইল হোসেন, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

সমাবেশ বক্তারা বলেন, দেশব্যাপী জঙ্গি গোষ্ঠীর গুপ্ত হত্যার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ঝিনাইদহে সেবায়েত শ্যামা নন্দ দাস বাবাজি ও পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীসহ সকল গুপ্ত হত্যার বিচার করতে হবে। জঙ্গি গোষ্ঠীকে কঠোর হাতে দমন করতে হবে।

উল্লেখ্য, গত শুক্রবার ভোরে ঝিনাইদহ সদরের মধুপুর উত্তর কাস্ট সাগরা গ্রামের শ্রী শ্রী রাধামদন গোপাল মঠের সেবায়েত শ্যামা নন্দ দাস বাবাজিকে (৬৫) কুপিয়ে হত্যা করা হয় এবং  গত ৭ মে তারিখে নিজ বাড়ি থেকে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা সিদ্ধেশ্বরী মন্দিরে পূজা দিতে যাওয়ার সময় মহিষাভাগাড় বিল নামক স্থানে পৌঁছালে সকাল সাড়ে ৯ টার দিকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে ফেলে রেখে যায়।

 

বিডি প্রতিদিন/২ জুলাই ২০১৬/হিমেল-১৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow