Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১৫:১১
আপডেট :
বাগেরহাটের গুরুত্বপূর্ণ স্থাপনায় বিদেশী নাগরিকদের নিরাপত্তা জোরদার
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের গুরুত্বপূর্ণ স্থাপনায় বিদেশী নাগরিকদের নিরাপত্তা জোরদার

বাগেরহাটে জনগুরুত্বপূর্ন স্থাপনা, ধর্মীয় প্রতিষ্ঠান এবং বিদেশী নাগরিকদের কর্মস্থলসহ তাদের আনাগোনা রয়েছে এমন সব এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। ঢাকায় গুলশানে স্প্যানিশ রেস্তোরায় জঙ্গীরা দেশী-বিদেশী নাগরিকদের জিম্মি করার পর শুক্রবার মধ্যরাত থেকে বাগেরহাট জেলায় পুলিশ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আগাম সতর্কা হিসেবে এসব ব্যবস্থা গ্রহন করেছেন।

বাগেরহাটে ওয়ার্ল্ড হ্যারিটেজ ষাটগুম্বজ মসজিদ, হযরত খান জাহানের (র:) মাজার শরীফ, মংলা বন্দর, মংলা ইপিজেড, নির্মাণাধীন রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র, রাম-কৃষ্ণ আশ্রমসহ গুরুত্তপূর্ণ মন্দির, গীর্জা, বিদ্যুৎ, টেলিফোন, জেলা ও পুলিশ অফিসের নিরাপত্তা জোরদার করা হয়েছে। শহর ও গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে পুলিশি টহল ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর নজরদারী জোরদার করা হয়েছে।

মংলা বন্দরের ড্রেজিং ও মংলা ইপিজেডসহ বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংস্থায় কর্মরত বিদেশী নাগরিকদের নিরাপত্তা নিশ্চত করতে পুলিশি টহলসহ সার্বক্ষনিক নিরাপত্তা দেখভাল করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বাগেরহাটে বিদেশী পর্যটকদের আকর্ষনীয় স্থান ওয়ার্ল্ড হ্যারিটেজ সাইড ষাটগুম্বজ মসজিদ ও হযরত খানজাহানের (র:) মাজার শরীফকে বিশেষ নিরাপত্তার আওতায় আনা হয়েছে। বাগেরহাটের পুলিশ সুপার নিজামুল হক মোল্যা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বিডি প্রতিদিন/২ জুলাই ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow