Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১৬:১৮
আপডেট :
দাওয়াতপত্রে এমপি’র নাম না থাকায় ইফতার মাহফিলের মঞ্চ ভাঙচুর
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
দাওয়াতপত্রে এমপি’র নাম না থাকায় ইফতার মাহফিলের মঞ্চ ভাঙচুর

দাওয়াতপত্রে এমপির নাম না থাকায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলের জন্য তৈরী মঞ্চ এমপির নির্দেশে ভেঙ্গে দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা। ঘটনার পর থেকে মুখোমুখী অবস্থানে রয়েছে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা। শুক্রবার রাতে তাড়াশ সরকারী কলেজ মাঠে তৈরী এ মঞ্চটি ভেঙ্গে ফেলার ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার সরকার জানান, তাড়াশ ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের উদ্যোগে শনিবার ইফতার মাহফিলের দিন ধার্য্য করা হয়। এ জন্য শুক্রবার বিকেলে মঞ্চ প্রস্তুত করা হয়। কিন্তু শুক্রবার রাতে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেন মিলনের নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা মঞ্চটি ভেঙ্গে ফেলেছে। পরে ওই স্থানে ইফতার মাহফিল বাতিল করে দলীয় কার্যালয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বিষয়টি তাড়াশ থানা পুলিশকে অবহিত করা হয়েছে। তিনি আরও জানান, ইফতার মাহফিলের দাওয়াত কার্ডে কোন অতিথির নাম দেয়া হয়নি। তারপরও এমপির নাম না দেয়ার অজুহাতে এ মঞ্চ ভেঙ্গে দেয়া হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।  

তবে এসব কথা অস্বীকার করে সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন বলেন, আমার কোন লোক তাদের মঞ্চ ভেঙ্গে দেয়নি। আমি স্ট্যান্ডিং দলীয় এমপি থাকা স্বত্বেও ইফতার মাহফিলের দাওয়াতপত্রে আমার নাম নেই। সঙ্গত কারণে ওই ইফতার পার্টিতে অংশ নেবো না।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, থানা আওয়ামী লীগ ইফতার মাহফিলের আয়োজন করেছিল। একই স্থানে আরেকটি গ্রুপও ইফতার মাহফিলের আয়োজন করে। এ নিয়ে মঞ্চ ভাঙচুরের ঘটনা ঘটেছে । তবে কেউ লিখিত অভিযোগ দেয়নি।

 

বিডি প্রতিদিন/২ জুলাই ২০১৬/হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow