Bangladesh Pratidin

প্রকাশ : ২ জুলাই, ২০১৬ ১৬:৫০
আপডেট :
বীরগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫
রিয়াজুল ইসলাম, দিনাজপুর:
বীরগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

দিনাজপুরের-বীরগঞ্জে-পঞ্চগড়গামী ঢাকা কোচ সাদ্দাম পরিবহন এবং রংপুরগামী বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৫জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী।

আহতরা হলে রংপুরের বাসিন্দা বিআরটিসি চালক মোঃ সাইফুল ইসলাম (৪০), হেলপার পঞ্চগড়ের বাসিন্দা মোঃ রাজা (৪০), অজ্ঞাত (৪৫), রংপুর ধাপ এলাকার আব্দুল মজিদের কন্যা তিথি (২২), ময়মনসিংহ জেলার বাসিন্দা ইসাহাক আলীর ছেলে মোঃ কাউসার (২৬), নীলফামারী জেলার সৈয়দপুরের বাসিন্দা শফিকুল ইসলামের স্ত্রী শামিমা খাতুন (৩০), একই এলাকার মফিজ উদ্দীনের কন্যা মোছাঃ মনোয়ারা বেগম (২৮), দিনাজপুরের চিরিরবন্দরের বাসিন্দা মোঃ মামুনুর রশিদের ছেলে মোঃ মাসুদ রানা (১৪), রংপুর জেলার মিঠাপুকুর এলাকার আবুল করিমের ছেলে মোঃ মাহমুদ (৩০), রাজশাহী জেলার বাগমারা এলাকার বাসিন্দা মোঃ লুৎফর সরকারের ছেলে মোঃ নাজমুল ইসলাম (২৩)সহ ১৫জন।

শনিবার দুপুর ১টায় বীরগঞ্জ উপজেলার দিনাজপুর-পঞ্চগড় সড়কের সাতোর ইউনিয়নে বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এসআই আবু হেলাল জানান, প্রচন্ড বৃষ্টির কারণে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী কোচ সাদ্দাম পরিবহন এবং পঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি বাস উপজেলার দিনাজপুর-পঞ্চগড় সড়কের সাতোর ইউনিয়নে বটতলী নামক স্থানে এসে বৃষ্টির কবলে পড়ে। এসময় উভয় গাড়ি দ্রুতগতি থাকায় পরস্পরকে অতিক্রম করার সময় সংঘর্ষ বাধে। এতে উভয় বাসে আনুমানিক ১৫জন যাত্রী আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঠাকুরগাঁও আধুনিক হাসপাতাল, দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মাহামুদুল আলম পলাশ জানান, আহতদের মধ্যে সাইফুল ইসলাম, রাজা, তিথি, মোঃ কাউসার এবং অজ্ঞাত একজনসহ ৫জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর ও দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোন সংবাদ পাওয়া যায়নি। মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে।

বিডি-প্রতিদিন/ ০২ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow