Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১১:১১
আপডেট : ৪ জুলাই, ২০১৬ ১১:৩১
টেকনাফে সদর আওয়ামী লীগ সভাপতি খুন
টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি
টেকনাফে সদর আওয়ামী লীগ সভাপতি খুন

কক্সবাজারের টেকনাফে দুর্বৃত্তদের গুলিতে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মেম্বারকে (৬৮) হত্যা করা হয়েছে । এসময় তার স্ত্রী ইয়াছিন আক্তারও গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। গতকাল রাত দেড়টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পাড়া তিন রাস্তার মাথায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে ।

নিহতের পরিবার জানায়, ওই সময় মুখোশধারী একদল দুর্বৃত্ত হঠাৎ করে বসতবাড়িতে ঢুকে সিরাজ মেম্বারকে গুলি করে। এতে তার স্ত্রী ইয়াছমিন আকক্তারও গুলিবিদ্ধ হন। এ সময় সে রক্তাক্ত হয়ে পড়ে থাকে।

এদিকে, খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে ছুটে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্তার শহিদুল ইসলাম সিরাজ মেম্বারকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ ইয়াছিন আক্তারকে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজারে প্রেরণ করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ জানান, গুলির ঘটনার সংবাদ পেয়ে আমিসহ একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। তবে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় কারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশের টিম কাজ করছে।

 


বিডি-প্রতিদিন/৪ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow