Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১২:৩৬
আপডেট :
সাতক্ষীরায় পুরোহিতকে হত্যাচেষ্টা মামলা ডিবিতে, গ্রেফতার ২
সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরায় পুরোহিতকে হত্যাচেষ্টা মামলা ডিবিতে, গ্রেফতার ২

সাতক্ষীরার ব্রম্মরাজপুর রাধা গোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে কুপিয়ে হত্যা প্রচেষ্টা মামলা গোয়েন্দা (ডিবি) পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। সাতক্ষীরা পুলিশ সুপার গতকাল দুপুরে সাতক্ষীরা সদর থানা পুলিশের নিকট থেকে মামলাটি তদন্তের জন্য পুলিশের বিশেষ গোয়েন্দা শাখায় হস্তান্তর করেন। এ ঘটনার পর আজ সোমবার ভোররাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন খুলনা জেলার ডুমুরিয়া থানার অরিয়া গ্রামের আব্দুল বারীর ছেলে নুরবাশার ও সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামের রাজাউল্লাহ বিশ্বাসের ছেলে জাহিদুর রহমান বিশ্বাস। এর আগে গত শনিবার রাতে শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির কমিটির সভাপতি রাম প্রসাদ সাধু বাদী হয়ে ৭-৮জনকে অজ্ঞাত আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ইনামুল হক জানান, রাধা গোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে কুপিয়ে হত্যা প্রচেষ্টার ঘটনায় সম্পৃক্ততা থাকার অভিযোগে আজ ভোররাতে অভিযান চালিয়ে খুলনা জেলার ডুমুরিয়া থানার অরিয়া গ্রাম থেকে নুর বাশারকে গ্রেফতার করা হয়েছে। তার পিতা আব্দুল বারী খুলনা জেলা জামায়াতের সদস্য। এছাড়া সাতক্ষীরার ধুলিহরে অভিযান চালিয়ে জাহিদুর রহমান বিশ্বাস নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনা সম্পর্কে তাদের দু'জনকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।    

প্রসঙ্গত গত শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে ৬-৭ জন দুর্বৃত্ত সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর রাধাগোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পুরোহিতের ঘাড়ে, বুকে ও হাতসহ শরীরের মোট চারটি স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। তার অবস্থা আশংজনক। বর্তমানে তিনি ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


বিডি-প্রতিদিন/৪ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow