Bangladesh Pratidin

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১৫:২০
আপডেট : ৪ জুলাই, ২০১৬ ১৬:৩১
দিনাজপুরে স্ত্রী ও শিশুকে গলা কেটে হত্যা, স্বামী আটক
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে স্ত্রী ও শিশুকে গলা কেটে হত্যা, স্বামী আটক

দিনাজপুরে স্ত্রী ও শিশু সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। রবিবার রাত ১২টার দিকে দিনাজপুর সদর উপজেলার কমলপুর ইউনিয়নে দক্ষিণ জয়দেবপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই এলাকাবাসী ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।  

জানা যায়, দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ জয়দেবপুর গ্রামের মৃত হেদায়েতুল্লাহ সরকারের ছেলে সোহরাব আলী ভুট্টোর (৩৫) সাথে ৫ বছর আগে প্রেম করে বিয়ে হয় একই এলাকার আক্কাস আলীর কন্যা বকুল আক্তারের (২৭)। এরই মাঝে তাদের সংসারে এক পুত্র সন্তান জন্ম নেয়। যার নাম বিনয় বাবু (৪)। কিন্তু কিছু দিন ধরে তাদের মাঝে পারিবারিক কলহ চলছিল।  

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সোহরাব আলী ভুট্টু বাড়িতে ফেরে। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহরাব আলী ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী বকুল আক্তারকে হত্যা করে। এ সময় শিশু সন্তান বিষয়টি দেখে চিৎকার করে কাঁদলে শিশু বিনয় বাবুকেও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।  

ঘটনার সংবাদ পেয়ে রাতেই পুলিশ নিহতদের লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। এদিকে রাতেই গ্রামের পাশে বাজারে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী ও আনসার সদস্য  স্বামী সোহরাব আলী ভুট্টুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

দিনাজপুর কোতয়ালী থানার এসআই দ্বীপেন চন্দ্র জানিয়েছেন, ঘটনার সংবাদ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।  


বিডি প্রতিদিন/ ৪ জুলাই ২০১৬/ হিমেল-০৯

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow