Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১৫:৪৪
আপডেট :
লক্ষ্মীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ

বিএনপি-জামায়াতের মদদপুষ্ট সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। আজ দুপুর ১২ টার দিকে শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্বরে এসে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলব, বর্তমান জেলা সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।  

বক্তারা বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্রলীগ মাঠে থাকবে। জেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে আন্দোলন চলবে। নেতারা বলেন,  নিজেকে সোনার মানুষ গড়তে হলে বঙ্গবন্ধুর 'অসমাপ্ত আত্মজীবনী' গ্রন্থ পড়তে হবে, ‘সবুজ বাংলাদেশ’ ও ‘সোনার বাংলা’ গড়তে হলে বৃক্ষের চারা রোপন করতে হবে, আর সেটি সম্ভব হলে বাংলাদেশ থেকে জঙ্গিবাদসহ সকল ধরণের জামায়াত-বিএনপি রাজাকারের অপসংস্কৃতি ও অপরাজনীতি দূর হবে।
 
এরই ধারাবাহিকতাই জেলা ছাত্রলীগ রমজান মাস জুড়ে জেলার ১৮টি ইউনিয়নে বিনামুল্যে ৯শ’কপি বঙ্গবন্ধুর 'অসমাপ্ত আত্মজীবনী' গ্রন্থ, দুই হাজার বনজ ও ফলজ গাছের চারা বিতরণসহ বিভিন্ন স্থানে পথ শিশুদের নিয়ে ইফতার ও ঈদের পোশাক বিতরণ করার কর্মসূচি গ্রহণ করেছে বলে তারা জানান।

 

বিডি প্রতিদিন/ ৪ জুলাই ২০১৬/ হিমেল-১১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow