Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১৭:২০
আপডেট :
গৌরনদীতে মাইক্রোবাস খাদে, নিহত ২, আহত ৩
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
গৌরনদীতে মাইক্রোবাস খাদে, নিহত ২, আহত ৩

বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকায় মালবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস খাদে পড়ে গিয়ে মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার ভোরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমুয়া এলাকার মনিরুল ইসলাম হাওলাদারের ছেলে রনি হাওলাদার (২২) ও একই এলাকার কবির খলিফার ছেলে বেল্লাল হোসেন খলিখা (২৩)। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে, আহতদের মধ্যে রুবেল ও আরিফ নামে দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাইক্রোবাসটির অপর যাত্রী, প্রত্যক্ষদর্শী, আহত ও স্থানীয় সূত্র জানাগেছে, দুর্ঘটনাকবলিত ওই মাইক্রোবাসটি রিজার্ভ করে রাজধানী ঢাকা থেকে বরিশালে আসছিলেন কয়েকজন ঈদ যাত্রী। ভোররাত সাড়ে ৪টার দিকে মহাসড়কের ভুরঘাটা এলাকা অতিক্রমকালে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে মাইক্রোবাসটি পার্শ্ববর্তি খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের ভেতরে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকগন ওই দুইজনকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এজাজুল ইসলাম এ খবর নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাইক্রোবাসটির চালক পলাতক রয়েছেন।

বিডি-প্রতিদিন/ ০৪ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow