Bangladesh Pratidin

প্রকাশ : ৭ জুলাই, ২০১৬ ২১:০০
আপডেট :
আওয়ামী লীগের দু'গ্রুপে সংঘর্ষে চেয়ারম্যানের ভাতিজা নিহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
আওয়ামী লীগের দু'গ্রুপে সংঘর্ষে চেয়ারম্যানের ভাতিজা নিহত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের পানবাড়িয়া এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ফারুক সরদার নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উলানিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাল মোল্লা এবং বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ সরদার গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ফারুক সরদার একই উপজেলার পূর্ব সুলতানী গ্রামের মৃত আয়নাল সরদারের ছেলে এবং বর্তমান চেয়ারম্যান আলতাফ সরদারের ভাতিজা।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৫ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে এবং অন্যান্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে আলতাফ সরদারের সাথে দীর্ঘ দিন ধরে জামাল মোল্লার বিরোধ চলে আসছে। এরই জের ধরে দুপুরে উপজেলা সদরের ডাকবাংলোতে আওয়ামী লীগ দলীয় স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ নাথের সাথে আলতাফ ও তার অনুসারীরা ঈদের শুভেচ্ছা বিনিময় করে মোটর সাইকেলের বহর নিয়ে এলাকায় ফিরছিলেন। পথিমধ্যে পানবাড়িয়া জামাল মোল্লার বাড়ি অতিক্রমকালে আগে থেকে ওঁৎ পেতে থেকে থাকা জামাল মোল্লার অনুসারীরা বহরের পেছনের ৫টি মোটর সাইকেলের উপর হামলা চালায়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। হামলা-সংঘর্ষে উভয় পক্ষের ১৩ জন আওয়ামী লীগ নেতাকর্মী আহত হয়।

এদের মধ্যে ফারুক সরদার শের-ই বাংলা মেডিকেলে নেয়ার পথে মারা যায়। আহতদের মধ্যে আলতাফ অনুসারী মহসিন, বশির, রুবেল, কয়ছর ও হাসিবকে শের-ই বাংলা মেডিকেলে এবং অন্যান্যদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেহেন্দীগঞ্জ থানার ওসি উজ্জল কুমার দে জানান, জামাল মোল্লার বাড়িতে পাল্টা হামলার আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/৭ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow