Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : ৯ জুলাই, ২০১৬ ১৬:৪৮ অনলাইন ভার্সন
আপডেট :
চাঁপাইনবাবগঞ্জে পুতুল নাচে 'জীবন্ত নারী'
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে পুতুল নাচে 'জীবন্ত নারী'

চাঁপাইনবাবগঞ্জে পুতুল নাচের স্থলে নাচছে জীবন্ত নারী। আর একশ টাকার বিনিময়ে নগ্ন নাচ দেখে উঠতি বয়সের তরুণ-যুবক এমনকি শিশুরাও হচ্ছে বিপথগামী।

জানা গেছে, একমাস  রোজার পর সদর উপজেলার মহারাজপুরে ঈদের দিন থেকে শুরু হয়েছে ঈদ আনন্দ মেলা। এর আয়োজনে রয়েছেন জেলার ক্ষমতাধর ব্যক্তিরা। তাই কোনো কিছুর তোয়াক্কা না করেই মেলায় অবাধে জুয়া ও নগ্ন নৃত্য চলছে।

গতকাল শুক্রবার রাতে মেলা ঘুরে দেখা দেছে, পুরো মেলাজুড়ে প্রায় আড়াই শতাধিক স্থানে বসেছে জুয়ার আসর। সেখানে ভিড় জমাচ্ছে তরুণ যুবক থেকে শুরু করে শিশুরা। পাশাপাশি মেলায় পুতুল নাচের প্যান্ডেলে প্রদর্শিত হচ্ছে জীবন্ত নারীদের নগ্ন দেহ। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের নামেও অন্য একটি প্যান্ডেলে চলছে নগ্ন দেহের প্রতিযোগিতা। আর এজন্য টিকিটে প্রবেশ মূল্য নেয়া হচ্ছে একশ’ টাকা।

অন্যদিকে মেলার আশপাশে অবাধে মাদকদ্রব্য বিক্রি হচ্ছে এবং মাদক সেবন করে মাতালরা এলাকার পরিবেশ আরও বিষিয়ে তুলছে। এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, মেলায় জুয়া বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে পুতুল নাচের প্যান্ডেলে যদি জীবন্ত মানুষের নগ্ন নৃত্য প্রদর্শিত হয় তাহলে তা বন্ধ করে দেয়া হবে।

বিডি-প্রতিদিন/৯ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

up-arrow