Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৯ জুলাই, ২০১৬ ১৬:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ৯ জুলাই, ২০১৬ ১৭:০০
বগুড়ায় আওয়ামী লীগের নব নির্বাচিত চেয়ারম্যানকে গুলি
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় আওয়ামী লীগের নব নির্বাচিত চেয়ারম্যানকে গুলি

বগুড়ায় সোনারায় ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত নবনির্বাচিত চেয়ারম্যান তারাজুল ইসলামকে গুলি করেছে সন্ত্রাসীরা । ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩ টায়।

তারাজুল সোনারায় ইউনিয়নের আটবারিয়া গ্রামের জসমোতুলার ছেলে। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাজুলের ভাই হাফিজার মাষ্টার জানান, রাতে গরমের কারণে জানালা খুলে স্ত্রী সন্তানসহ ঘুমাচ্ছিল তারাজুল। চেয়ারম্যান হলেও সে বগুড়ায় বসবাস করে। ঈদের জন্য বাড়িতে এসেছিল। রাত আনুমানিক সাড়ে ৩টায় সন্ত্রাসীরা জানালা দিয়ে পরপর ৩টি গুলি করে পালিয়ে যায়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখান থেকে সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস হাসপাতালে নেওয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় এয়ার অ্যামবুলেন্স দিয়ে আজ শনিবার সকাল ১০টায় ঢাকা স্কয়ার হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

তারাজুল বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। এবার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গাবতলী থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, মাথার পেছনে গুলিবিদ্ধ হয়ে আহত হন তারাজুল। এলাকায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও জলা নিয়ে তার সঙ্গে বিরোধ ছিল। তবে কী কারণে তাকে গুলি করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/৯ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

up-arrow