Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ জুলাই, ২০১৬ ০৯:১১
আপডেট : ১১ জুলাই, ২০১৬ ১৪:১৮
মেহেরপুরে গৃহবধূ খুন, আটক ৩
অনলাইন ডেস্ক
মেহেরপুরে গৃহবধূ খুন, আটক ৩

মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে মনিরা খাতুন (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এতে জড়িত সন্দেহে স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। নিহত গৃহবধূ মনিরা খাতুন রতনপুর গ্রামের বাবুল হোসেন ওরফে বাবুর (২৬) স্ত্রী।
আটক শ্বশুরের নাম গোলাম সারোয়ার মোল্লা (৫৫) ও শাশুড়ি কল্পনা খাতুনকে (৫০)। তবে ঘটনার পর দেবর এরশাদ আলী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

নিহত মনিরার বাবা মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রামের মনিরুল হক জানান, প্রায় ৮ বছর আগে তার মেয়ের সঙ্গে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের গোলাম সারোয়ার মোল্লার ছেলে বাবুল ওরফে বাবু মোল্লার সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল।


এদিকে, স্বামী বাবু মোল্লা ও তার পরিবারের লোকজন দাবি, রাতে বাথরুমে গেলে তার স্ট্রোক হয়। বিষয়টি বুঝতে পেরে মুজিবনগর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

তবে মুজিবনগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল হাসান জানান, রোগী হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাবুল ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/১১ জুলাই ২০১৬/শরীফ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow