Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ জুলাই, ২০১৬ ১৭:০৮
আপডেট :
পাবনায় ২ জেএমবি সদস্য ৩ দিনের রিমান্ডে
পাবনা প্রতিনিধি:
পাবনায় ২ জেএমবি সদস্য ৩ দিনের রিমান্ডে

পাবনার সুজানগরের পালপাড়া থেকে গ্রেফতারকৃত ২ জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) সদস্যের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুপুরে পাবনা আমলী আদালত-৪ এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও সুজানগর থানার এসআই জাকারিয়া ২ জেএমবি সদস্যকে হাজির করে ১০ দিনের করে রিমান্ড আবেদন করেন। আদালতে শুনানি শেষে আদালতের বিচারক রেজাউল করিম ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  

আদালতের বরাত দিয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর ইসলাম বলেন, গত শনিবার ভোররাতে তাদের সুজানগর পৌর এলাকার পালপাড়ার একটি বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দুই জেএমবি সদস্যকে আটক করা হয়।  

আটককৃতরা হলেন: সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাঙ্গলা গ্রামের সাবান আলী আকন্দের ছেলে ওমর ফারুক ও সুজানগর উপজেলার গগনপুর গ্রামের খন্দকার আব্দুল গনির ছেলে সানাউল্লাহ।

এ সময় পুলিশ আটককৃতদের নিকট থেকে বেশ কিছু জিহাদি বই ও ককটেল তৈরির কিছু সরঞ্জাম উদ্ধার করে। পরে সুজানগর থানার এসআই জাকারিয়া বাদী হয়ে আটক ২ জনসহ ৬ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পরে তাদের সোমবার পাবনা আমলী আদালত-৪ এ হাজির করে ১০ দিনের করে রিমান্ড আবেদন করা হলে আদালতের বিচারক ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  


বিডি-প্রতিদিন/ ১১ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow