Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জুলাই, ২০১৬ ২০:৩৭
আপডেট :
কুমিল্লায় ম্যাজিস্ট্রেটের বাড়িতে ডাকাতি, আহত ৫
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় ম্যাজিস্ট্রেটের বাড়িতে ডাকাতি, আহত ৫

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনার কুমিল্লার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দলের হামলায় ওই ম্যাজিস্টেট ও তার স্বামীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। পালিয়ে যাওয়ার সময় আবুল কাশেম ওরফে আকাশ নামের এক ডাকাতকে আটক করা হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর গ্রামে এ ডাকাতির ঘটনায় সোমবার সন্ধ্যায় থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, জেলার সদর দক্ষিণ মডেল থানার সন্নিকটে সংঘবদ্ধ একটি সশস্ত্র একটি ডাকাত দল রবিবার রাতে একটি পিকআপ ভ্যান নিয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনার উত্তর রামপুর গ্রামের বাড়িতে আসে। ডাকাত দল বাড়ির দ্বিতীয় তলায় উঠে দারোয়ান হারেসকে আটকে রেখে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাত দল ঘরে অবস্থানরত ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনা, তার স্বামী বিশ্ববিদ্যালয় শিক্ষক মো. আনিছুর রহমানসহ ঘরের লোকজনের হাত-পা, মুখ বেঁধে ও মারধর করে ৩টি মোবাইল সেট, ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকাসহ মালামাল লুটে নেয়। এসময় স্থানীয় জনগণ ধাওয়া করে আবুল কাশেম ওরফে আকাশ (৩৫) নামের এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, আটক ডাকাতকে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে ম্যাজিস্ট্রেটের পিতা মো. সালাহ উদ্দিন আহমেদ বাদি হয়ে ৫ ডাকাতের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩ ডাকাতের বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেছেন। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও অপর ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে পুলিশ জানিয়েছে।

বিডি-প্রতিদিন/ ১১ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow