Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ০৮:৩০
আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১০:২৭
সাতক্ষীরায় পুলিশ-মাদক ব্যবসায়ী সংঘর্ষে গুলিবিদ্ধ ২
মনিরুল ইসলাম মনি, সাতক্ষীরা:
সাতক্ষীরায় পুলিশ-মাদক ব্যবসায়ী সংঘর্ষে গুলিবিদ্ধ ২

সাতক্ষীরা সদর ও দেবহাটায় দুটি পৃথক ঘটনায় পুলিশের গুলিতে দুই যুবক আহত হয়েছেন। তাদেরকে পুলিশ পাহারায় সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ দুই যুবক হলেন সাতক্ষীরা পৌর এলাকার মধুমোল্লারডাঙ্গির বিশ্বজিত সরকার (২০) ও দেবহাটার বালিয়াডাঙ্গার মো. নুরুজ্জামান (২৪)। পুলিশ জানিয়েছে তারা দুজনেই মাদক চোরাকারবারী। সোমবার মধ্যরাতে পুলিশের সাথে পৃথক বন্দুকযুদ্ধে তারা গুলিবিদ্ধ অবস্থায় আটক হন।

জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, ইটাগাছা পুলিশ ফাঁড়ির এসআই এমদাদ মাদক বেচাকেনার খবর পেয়ে এদল টহল পুলিশ নিয়ে গভীর রাতে সদর উপজেলার ইসলামপুরের বেজেরডাঙ্গায় গেলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে বোমা মারে। জবাবে পুলিশ পাল্টা গুলি ছুড়লে একব্যক্তি আহত হন। আহত বিশ্বজিত সরকার একজন মাদক চোরাকারবারী। তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও ৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ সময় অন্যরা পালিয়ে যায়। বিশ্বজিত সরকার মধুমোল্লারডাঙ্গির নারায়ন সরকারের ছেলে।  

এস আই কামাল হোসেন আরও জানান, একই রাতে দেবহাটা থানার এসআই নাজমুল আলম ও এসআই  মাসুদুজ্জামান মাদক বেচাকেনার গোপন সংবাদ পেয়ে পুস্পকাটি গ্রামের বিছমিল্লাহ ব্রিক ফিল্ডের কাছে গেলে তাদের ওপর বোমা নিক্ষেপ করা হয়। পুলিশ পাল্টা গুলি ছুড়লে এক যুবক গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ নুরুজ্জামানও একজন মাদক চোরাকারবারী। তার কাছ থেকে ভারতীয় ২ বোতল ফেনসিডিল ও ২ বোতল মদ জব্দ করা হয়। নুরুজ্জামানের বিরুদ্ধে দেবহাটা থানায় দুটি চোরাচালান মামলা রয়েছে। সে দেবহাটার উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আমিনুল মোল্লার ছেলে। তাদের দু’জনই সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন। তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও মাদক চোরাচালানের পৃথক মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১২ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow