Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১২:২৭
আপডেট :
১৫ দিনেও খোঁজ মিলছে না ব্যবসায়ীর
কিশোরগঞ্জ প্রতিনিধি:
১৫ দিনেও খোঁজ মিলছে না ব্যবসায়ীর

গাজীপুর থেকে সাদা পোশাকে ধরে নিয়ে যাওয়ার ১৫ দিন পরও খোঁজ মিলছে না ব্যবসায়ী আশরাফুল হক সুমনের। ঘটনার পর থেকে তার পরিবার উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে।

মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে তার পরিবারের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে তাকে উদ্ধারে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ ব্যবসায়ী আশরাফুল হক সুমনের স্ত্রী টেক্সটাইল প্রকৌশলী তাসমিয়াহ তাবাসসুম পিয়া। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ২৭ জুন দুপুরে গাজীপুরের টঙ্গী কলেজ গেইট (আউচপাড়া) এলাকায় সফিউদ্দিন সড়কের পাশের রহমান মার্কেটের 'সেভেন জিরো কম্পিউটার সিস্টেম' নামে নিজ দোকান থেকে ৪/৫ জনের একদল সাদা পোশাকধারী লোক সুমনকে ধরে একটি সাদা মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যায়। এ বিষয়ে পরদিন তার স্ত্রী টঙ্গী থানায় একটি সাধারণ ডায়রি (নং-১৩৭৭) করেন। কিন্তু ঘটনার ১৫ দিন পরও পুলিশ তার কোন সন্ধান দিতে পারেনি। সংবাদ সম্মেলনে স্ত্রী ও পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন। তারা দ্রুত সুমনকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

ব্যবসায়ী সুমনের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের মুকসেদপুর গ্রামে। তার পিতার নাম মোছলেহ উদ্দিন মানিক। সংবাদ সম্মেলনে সুমনের বাবা ছাড়াও শ্বশুর কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের সাবেক ভিপি ও জিএস পারভেজ মোস্তফা কামাল ও পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ১২ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow