Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৫:১৮
আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১৫:২৪
লক্ষ্মীপুরে 'বন্দুকযুদ্ধে' ডাকাত গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে 'বন্দুকযুদ্ধে' ডাকাত গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার

লক্ষ্মীপুরের রামগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ওয়ারেন্টভুক্ত দুই মামলার পলাতক আসামি মো. হারুন নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় উষাতন চাকমা ও নেছার আহম্মদ নামে আরও দুই পুলিশ সদস্য আহত হন বলে দাবি করে পুলিশ। সোমবার (১১ জুলাই) গভীর রাতে উপজেলার কাশীনগর গ্রামের খোয়াদ মাস্টার ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দু'টি এলজি, ছয় রাউন্ড গুলি, দু'টি রামদা ও একটি কিরিচ উদ্ধার করা হয়।
গুলিবিদ্ধ হারুনকে পুলিশ পাহারায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার ডান পায়ের হাঁটুর নিচে গুলির চিহ্ন রয়েছে। সে রামগঞ্জের কাশিনগর গ্রামের শরবত আলীর ছেলে। আহত দুই পুলিশ সদস্যও একই হাসপাতালে চিকিৎসা নেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় কাশীনগর গ্রামে গভীর রাতে ডাকাত দলের অবস্থান জানতে পেরে পুলিশ অভিযান চালায়, এসময় পুলিশ ও ডাকাতদলের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ওয়ারেন্টভুক্ত দুই মামলার পলাতক আসামি ডাকাত সদস্য হারুন গুলিবিদ্ধ ও দুই পুলিশ সদস্য আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয় বলে জানান ওসি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow