Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৫:৩৬
আপডেট :
নাটোরে যুবলীগ অফিসে হামলা, গুলি
নাটোর প্রতিনিধি:
নাটোরে যুবলীগ অফিসে হামলা, গুলি

নাটোরে শহরের কান্দিভিটুয়া এলাকায় অবস্থিত পৌর যুবলীগের অফিসে দুর্বৃত্তদের হামলা, গুলিবর্ষণ, জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরসহ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার ভোর সাড়ে ৪ টায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ৮/১০ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত শহরের কান্দিভিটুয়ায় রেজিষ্টারি অফিস সংলগ্ন পৌর যুবলীগের কার্যালয়ের তালা ভেঙে প্রবেশ করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। এ সময় অফিসে ঘুমিয়ে থাকা যুবলীগ কর্মী সোহানকে মারপিট করে অফিস থেকে বের করে দিয়ে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাংচুর করে। বড় বড় বিলবোর্ডে থাকা প্রধানমন্ত্রীর ছবিগুলো ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলে। এ সময় দুর্বৃত্তরা পৌর যুবলীগের অফিসে রাখা দুটি মোটরসাইকেল তালা ভেঙে নিয়ে যায়। মঙ্গলবার সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে নাটোর সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জেলা যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পী অভিযোগ করেন, শহরের কান্দিভিটুয়া এলাকার পেশাদার সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী জামাল ড্রাইভারের ছেলে জনি ও জীবন, মৃত জবান প্রামাণিকের ছেলে রিপন ও মনতাজের পুত্র মন্জু হেমাঙ্গিনী ব্রীজ এলাকায় র্দীঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। যে কারণে এলাকায় চুরি, ছিনতাই বৃদ্ধি পাওয়ায় কয়েকদিন আগে যুবলীগ নেতাকর্মীরা তাদের বাঁধা প্রদান করে এবং এলাকা থেকে বিতাড়িত করে। তাদের নেতৃত্বেই একদল চিহিৃত সন্ত্রাসী এ ঘটনা ঘটিযেছে।

তবে অভিযুক্ত রিপন ও রনি এ প্রতিবেদকের কাছে ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow