Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৬:৩৮
আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১৬:৪৪
১৬ দিনেও খোঁজ মেলেনি দিনমজুর মঙ্গলের
নাজমুল হুদা , সাভার
১৬ দিনেও খোঁজ মেলেনি দিনমজুর মঙ্গলের

সাভারে নিখোঁজের ১৬ দিন পার হলেও সন্ধান মেলেনি দিনমজুর মঙ্গল হোসেনের। থানায় সাধারণ ডায়েরি (নং-১৩৯) করা হলেও তাকে উদ্ধার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছে পরিবারের সদস্যরা। গত ২৮ জুন সাভারের ভাকুর্তা ইউনিয়নের ফিরিঙ্গীকান্দা এলাকা থেকে নিখোঁজ হন মঙ্গল হোসেন।  

এঘটনায় নিখোঁজের বড় ভাই আজিজুর রহমান বিষয়টি জানিয়ে ৩ জুলাই সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মঙ্গল হোসেন (৩৫) ভাকুর্তা ইউনিয়নের ফিরিঙ্গীকান্দা এলাকার মৃত গেদু মিয়ার ছেলে। তিনি স্থানীয় বাজারে দিনমজুরের কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

নিখোঁজ মঙ্গল হোসেনের বড় ভাই আজিজুর রহমান জানান, গত ২৮ জুন মঙ্গলবার সকালে তার ছোট ভাই ফিরিঙ্গিকান্দা বাজারে গিয়ে নিখোঁজ হয়। বর্তমানে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটিও বন্ধ রয়েছে। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান না পাওয়ায় ৩ জুলাই সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।  

এদিকে, নিখোঁজের ১৬ দিন পরেও তাকে উদ্ধার করতে না পারায় পরিবারের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। ছোট দুই ছেলেকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন স্ত্রীসহ পরিবারের সদস্যরা। এছাড়া সারা দেশে অব্যাহত জঙ্গি হামলার পর পত্র-পত্রিকায় বিভিন্ন ধরনের লেখালেখির ঘটনায় নিখোঁজ মঙ্গল হোসেন কোন জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত রয়েছে কিনা তা নিয়েও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তবে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল হাসান বাংলাদেশ প্রতিদিনকে বলেন , নিখোঁজ মঙ্গল হোসেন সহজ-সরল প্রকৃতির লোক। সে স্থানীয় ফিরিঙ্গীকান্দা বাজারে দিনমজুরের কাজ করতো। তার দ্বারা জঙ্গি কার্যক্রমের সাথে সম্পৃক্ত হওয়া সম্ভব না। তবে নিখোঁজ ওই দিনমজুরকে উদ্ধারে আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করছি।

 


বিডি-প্রতিদিন/ ১২ জুলাই, ২০১৬/ আফরোজ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow