Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৭:২৬
আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১৭:৩৭
সাভারে মাদ্রাসা শিক্ষিকাকে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি
সাভার প্রতিনিধি:
সাভারে মাদ্রাসা শিক্ষিকাকে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি

সাভারে এক মাদ্রাসা শিক্ষিকাকে কৌশলে অপহরণ করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। সোমবার সকালে সাভারের মজিদপুর এলাকার তালিমুননিসা মহিলা মাদ্রাসা থেকে ওই শিক্ষিকাকে অপহরণ করা হয়। বিষয়টি জানিয়ে অপহৃতের ছোট ভাই ইমরান হোসেন সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বিষয়টি সাধারণ ডায়েরি (নং-৪৬২) হিসেবে নথিভুক্ত করে।

অপহৃত মাদ্রাসা শিক্ষিকার নাম মুশফিকা আক্তার (১৯)। সে পৌর এলাকার মজিদপুর মহল্লায় অবস্থিত তালিমুননিসা মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করতো বলে জানা গেছে। তারা দক্ষিণ রাজাশন মহল্লায় পরিবার নিয়ে বসবাস করেন।
 
অপহৃতের ছোট ভাই ইমরান হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার বোনকে মাদ্রাসা থেকে কৌশলে ডেকে নিয়ে অপহরণ করে জোবায়ের হোসেন নামে এক ব্যাক্তি মুঠোফোনে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ করতে গেলে পুলিশ অভিযোগ না নিয়ে সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন।

অপহৃত মুশফিকা আক্তারের দুলাভাই ও তালিমুননিসা মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল মোতালিব জানান, মাদ্রাসা থেকে বাসায় ফেরার পথে শিক্ষিকা মুশফিকাকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। কিন্তু পুলিশ বিষয়টি চেপে গিয়ে আমাদেরকে নিখোঁজের ডায়েরি করার পরামর্শ দিয়ে তাকে উদ্ধার করে দেয়ার আশ্বাস দেন। তবে ঘটনার ২৪ ঘন্টা পার হয়ে গেলেও ওই শিক্ষিকার কোন সন্ধান দিতে পারেনি পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে  বলেন, এটা কোন অপহরণের ঘটনা নয়। মেয়েটি নিজেই জোবায়ের হোসেন নামে একটি ছেলের সাথে চলে গেছে। তবে পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করায় তাকে ফিরিয়ে আনতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

বিডি প্রতিদিন/১২ জুলাই ২০১৬/হিমেল-০৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow