Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৭:৫২
আপডেট :
পূর্ব শত্রুতায় নাটোরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, লুটপাট
নাটোর প্রতিনিধি:
পূর্ব শত্রুতায় নাটোরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, লুটপাট

পূর্ব শত্রুতার জের ধরে নাটোরের গুরুদাসপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ জন আহত হয়েছে। গত রবিবার দূপুরে উপজেলার বৃন্দাবনপুরে এই ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে।

গুরুদাসপুর থানায় দায়েরকৃত মামলার এজাহারসূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে গত রবিবার দুপুরে বৃন্দাবনপুরের ইউসুব আলীর নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে একই গ্রামের নুর ইসলামের বাড়িতে হামলা চালায়।

এতে নুর ইসলামসহ তার স্ত্রী  লাইলি বেগম,  মা চেন ভানু, ভাই ছোরমান, বোন কোহিনূর, ভগ্নিপতি রায়হান ও আজেরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে এবং ঘরে রাখা দেড় ভরি স্বর্ণের গহনা ও নগদ এক লক্ষ পঁচিশ হাজার টাকা লুট করে চলে যায় বলে অভিযোগ করা হয়েছে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় আজের ও কোহিনূরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।

 

বিডি প্রতিদিন/১২ জুলাই ২০১৬/হিমেল-০৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow