Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৬ ১৮:৫৮
আপডেট : ১২ জুলাই, ২০১৬ ১৯:০০
মাদারীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০
মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাহিদ পারভেজের সাথে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাফিজুর রহমান মিলন সরদারের সাথে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে মঙ্গলবার সাড়ে ৩টার দিকে সাহিদ পারভেজের সমর্থক মোয়াজ্জেম হাওলাদারের (৪০) উপর হামলা চালায় মিলন সরদার সমর্থক পলাশ বেপারী ও তার সমর্থকরা। এই ঘটনার জের ধরেই  উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এসময় প্রতিপক্ষের হামলায় ফাইজুন আক্তার (২৫), দাদন হাওলাদার (৫২), মনিরা বেগম (৩২), আবিদ হাওলাদার (৪২), কাওসার হাওলাদার (২৪),  মোয়াজ্জেম হাওলাদার (৪০), শহীদ বেপারী (২৯), রবিউল হাওলাদারসহ (২৫) কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ফাইজুন এবং মোয়াজ্জেম হাওলাদারকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

বিডি প্রতিদিন/১২ জুলাই ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow