Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৬ ০৮:১৯
আপডেট : ১৩ জুলাই, ২০১৬ ১০:১২
কলারোয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ ২
সাতক্ষীরা প্রতিনিধি
কলারোয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ ২

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও দুইটি ককটেল উদ্ধার করেছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুই জন হলেন সাতক্ষীরা সদর উপজেলার ঘরছালা গ্রামের মৃত শওকত আলী মোল্লার ছেলে রমজান আলী মোল্লা (৩৩) ও কলারোয়া থানার মাদরা গ্রামের শুকুর আলী সরদারের ছেলে মফিজুল ইসলাম (২৬)।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাতে একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অবৈধ অস্ত্র বেচা-কেনার খবর পেয়ে অভিযান চালালে পুলিশের সঙ্গে অবৈধ অস্ত্র ব্যবসায়ীদের সংঘর্ষ হয়। এতে অস্ত্র ব্যবসায়ীদের ছোড়া বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হন।

তিনি আরও জানান, আহত রমজান ও মফিজুল ভারত থেকে চোরাপথে অস্ত্র পাচার করে বাংলাদেশের বিভিন্ন জেলায় সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সাতক্ষীরা ও কলারোয়া থানায় অস্ত্র ব্যবসা ও পুলিশের ওপর হামলার পৃথক দুটি মামলা রয়েছে। গুলিবিদ্ধ দুই অস্ত্র ব্যবসায়ীকে পুলিশি হেফাজতে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিডি-প্রতিদিন/১৩ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow