Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৬ ০৮:৫৭
আপডেট : ১৩ জুলাই, ২০১৬ ১০:১২
মাগুরায় পুরোহিতের খোঁজ নেওয়া ৩ যুবক আটক
মাাগুরা প্রতিনিধি
মাগুরায় পুরোহিতের খোঁজ নেওয়া ৩ যুবক আটক

মাগুরা শহর কালী মন্দিরে প্রবেশ করে পুরোহিতের খোঁজ নেওয়া সন্দেহভাজন ৪ যুবককে শনাক্ত করে তিন যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তাদের অাটক করা হয় বলে জানান পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ।

অটককৃতরা হলেন মাগুরা সদরের কাশিনাথপুর গ্রামের কেরামত মোল্লার পুত্র সুমন আহম্মেদ (২৫), সদর উপজেলার রায়গ্রামের ওহাব মোল্লার পুত্র শাহাবউদ্দিন (২০) ও শহরের পারলা বেলতলা এলাকার আকাশ (২২)। সনাক্ত হওয়া অপর যুবক সদর উপজেলার মির্জাপুর গ্রামের বাবুল লস্করের পুত্র শাহাব উদ্দিন লস্কর (২০)।

এদের মধ্যে সুমন সদরের আবালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস পদে চাকুরীরত, আকাশ বেকারী ব্যাসায়ী, শাহাবুদ্দিন ও সনাক্ত হওয়া অপর যুবক সাহাব উদ্দিন লস্কর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এইচএসসির ছাত্র।

পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে কালী মন্দিরে অনুপ্রবেশকারী সুমন আহম্মেদকে শনাক্ত করে রাত সাড়ে ৮টার দিকে তার নিজ গ্রাম থেকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অপর তিন যুবককে শনাক্ত করে মাগুরা শহরের জামরুলতলা এলাকা থেকে সাড়ে ৯ টার দিকে অপর দুইজনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছে, সে তার অসুস্থ মায়ের জন্য কালী মন্দিরের পুরোহিতের কাছে তদবির আনতে গিয়েছিলো। অটককৃতদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ ও তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই বাছাই শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য সোমবার রাতে পায়জামা-পাঞ্জাবী পরা ও মুখে দাড়িয়ালা ব্যাগ হাতে সন্দেভাজন এক যুবক মাগুরা শহরের কেন্দ্রিয় কালী বাড়িতে প্রবেশ করে। এ সময় তার সাথে আসা অপর তিন সঙ্গী মন্দিরের বাইরে অবস্থান করছিলো। মন্দিরের ভেতরে ঢোকা সন্দেহভাজন ওই যুবক তাবিজ ও তদবির নেওয়ার কথা বলে মন্দিরের সামনে থাকা সমর কুমার নামে স্থানীয় এক দর্শনার্থীর কাছে পুরোহিত পরেশ মজুমদারের খোঁজ-খবর নিতে থাকে। যা শহরবাসীর মধ্যে ব্যাপক ভীতির সৃষ্টি করে। পরে পুলিশ ওই যুবকদের আটককে অভিযানে নামে।


বিডি-প্রতিদিন/১৩ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow