Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৬ ১৬:৪৫
আপডেট : ১৩ জুলাই, ২০১৬ ১৬:৪৮
সন্ধান মিলেছে নিখোঁজ সেই ৪ শিক্ষার্থীর
মৌলভীবাজার প্রতিনিধি:
সন্ধান মিলেছে নিখোঁজ সেই ৪ শিক্ষার্থীর

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা থেকে নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থীর সন্ধান পাওয়া গেছে। ঢাকার শাহজাহানপুর এলাকা থেকে রাবেয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী পপি রানী চন্দ্র ও রিয়া বেগমকে গতকাল মঙ্গলবার রাতে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া পৌর শহরের আহমদাবাদ এলাকার বাসিন্দা নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র রাণা ঢালী (১৩) ও ফাহিম আহমদ (১৫) ১ দিন নিখোঁজ থাকার পর আজ সকালে তাদের নিজ বাড়িতে ফিরে আসে। পরে পুলিশ তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।  

এদিকে আজ  দুপুর ১২টায় উদ্ধারকৃত ২ শিক্ষার্থীকে নিয়ে শাহজাহানপুর থানা থেকে কুলাউড়া থানা পুলিশ কুলাউড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে জানা গেছে। কুলাউড়া থানার (এএসআই) ইয়াসিন আহমদ নিখোঁজ ৪ শিক্ষার্থীর সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। নিখোঁজ হওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে নিখোঁজ হওয়ার পর তারা কোথায় ছিলো, সে ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি।  

উল্লেখ্য, কুলাউড়া পৌরশহরের রাবেয়া আদর্শ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী কুলাউড়া গ্রামের আব্দুর রহিমের মেয়ে রিয়া আক্তার (১২) ও একই গ্রামের ক্ষিতিস চন্দ্রের মেয়ে পপি চন্দ্র (১২) গত সোমবার দুপুরে পরীক্ষা দিতে বাড়ী থেকে স্কুলে আসার পথে নিখোঁজ হন। অন্যদিকে একই দিন বিকালে পৌর শহরের আহমদাবাদ (সোনপুর) এলাকার মাসুক ঢালীর ছেলে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী রানা ঢালী (১৩) ও একই গ্রামের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাহিম আহমদ (১৫) নিজ বাড়ী থেকে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে কুলাউড়া থানায় জিডি করে নিখোঁজের পরিবারগুলো।

 

বিডি প্রতিদিন/১৩ জুলাই ২০১৬/হিমেল-২৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow