Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৬ ১৬:৫৮
আপডেট :
বগুড়ায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন
নিজস্ব প্রতিবেদক,বগুড়া:
বগুড়ায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন

বগুড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় কামাল প্রাং (৩২) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত । বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোঃ আব্দুল মান্নান বুধবার এই মামলার রায় ঘোষণা করেন। রায়ে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ডাদেশ দেয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, ২০০৮ সালের  ৫ সেপ্টেম্বর রাতে সোনাতলা উপজেলার ঝিনারপাড়া গ্রামের কামাল একই গ্রামের ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে তার বাসায় ঢুকে মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনার সময় ঐ স্কুল ছাত্রী বাসায় একাই ছিলেন।  

পরে আশে পাশের লোকজন ধর্ষিতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ধর্ষিতার পিতা আব্দুল হামিদ বাদী হয়ে সোনাতলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।  

তদন্তকারী কর্মকর্তা আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। স্বাক্ষ্য প্রমান শেষে আদালত মামলার রায় ঘোষণা করেন। মামলাটি সরকার পক্ষে পরিচালনা করেন নারী ও নির্যাতন ট্রাইব্যুনালের (১) পিপি নরেশ মুখার্জী এবং তাকে সহযোগিতা করেন এপিপি এ্যাডভোকেট আশরাফুনাহার স্বপ্না ও আরাফাতুজ্জামান নীলা। আসামি পক্ষে ছিলেন, এ্যাডভোকেট সৈয়দ আলী, শিপন আলী ও জিসুল হক।


বিডি প্রতিদিন/১৩ জুলাই ২০১৬/হিমেল-২৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow