Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১২:৩৭
আপডেট :
চিরিরবন্দরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি
চিরিরবন্দরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু

জনতার গণপিটুনিতে চিরিরববন্দরে মো. আজিজুল ইসলাম কালা (৪৫) নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. মাহবুব (৪০) নামে আরও এক ডাকাত আহত হয়েছেন। বুধবার দিবাগত মধ্যরাতের দিকে চিরিরবন্দরের ইউসুফপুর ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিজুল ইসলাম কালা আন্তঃজেলা কুখ্যাত ডাকাত দলের সর্দার। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

নিহত আজিজুল ইসলাম দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের আলোকডিহি গ্রামের মো. ফজ মিয়ার ছেলে ছিলেন। আহত মাহবুব নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার জাহানাবাদ গ্রামের মো. আব্দুল জব্বারের ছেলে।

ইউসুফপুর ইউপি চেয়ারম্যান মো. আবু হায়দার লিটন জানান, বুধবার গভীর রাতে একদল ডাকাত ইউসুফপুর ইউনিয়নের কামারপাড়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসী তাদের ঘেরাও করে। পরিস্থিতি বেগতিক দেখে ডাকাত দল পালিয়ে যাবার সময়ে বিক্ষুব্ধ জনতার  গণপিটুনিতে এক ডাকাত নিহত হয় এবং একজন আহত হয়।

চিরিরবন্দর থাানার ওসি মো. আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ বৃহস্পতিবার সকালে নিহত ডাকাত মো. আজিজুল ইসলাম কালার লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে এবং আহত ডাকাত মো. মাহাবুবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিডি-প্রতিদিন/১৪ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow