Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১৪:২৬
আপডেট :
নীলফামারীতে অগ্নিকাণ্ডে ২০০ ঘর পুড়ে ছাই
নীলফামারী প্রতিনিধি
নীলফামারীতে অগ্নিকাণ্ডে ২০০ ঘর পুড়ে ছাই

নীলফামারীর সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের তেলীপাড়ায় ভয়াবহ আগুনে ৫০টি পরিবারের প্রায় ২ শতাধিক ঘর বাড়িসহ তাদের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে গতকাল বুধবার রাত ১১টার দিকে। প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। অগ্নিকাণ্ডে অগ্নিদগ্ধ হয়ে ২৫টি গরু ,৩০টি ছাগল ও শতাধিক হাস মুরগী মারা যায়।

চড়াইখোলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন মানিক জানান, রাত ১১টার টার দিকে ইউনিয়নের ২নং ওয়ার্ডের তেলীপাড়ার  ব্যবসায়ী আব্দুল ওয়াহেদের বাড়ির রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আব্দুল ওয়াহেদসহ ওই পাড়ার ৫০টি পরিবারের অন্তত দুই শতাধিক পাকা আধাপাকা ও কাঁচা ঘর বাড়ি, ঘরে থাকা ধান, চাল, আলু ও নগদ অর্থ পুড়ে ছাই হয়। এসময় অগ্নিদগ্ধ হয়ে অন্তত ২৫টি গরু, ৩০টি ছাগল, শতাধিক হাঁস, মুরগী মারা যায়। খবর পেয়ে নীলফামারী এবং উত্তরা ইপিজেডে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে ৪ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নীলফামারী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, নীলফামারী এবং উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশনের ২টি ইউনিট ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। গ্রামের আব্দুল ওয়াহেদের বাড়ির রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়।


বিডি-প্রতিদিন/১৪ জুলাই ২০১৬/শরীফ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow