Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১৮:২২
আপডেট :
আওয়ামী লীগ কর্মী হত্যা মামলায় বিএনপির ৭ নেতা গ্রেফতার
অনলাইন ডেস্ক
আওয়ামী লীগ কর্মী হত্যা মামলায় বিএনপির ৭ নেতা গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় আওয়ামী লীগ কর্মী লক্ষণ মুন্ডা হত্যা মামলার প্রধান আসামিসহ ৭ বিএনপি নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাদের গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতাররা হলেন- নলডাঙ্গা উপজেলার মমিনপুর পূর্বপাড়া গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে আতাউর রহমান, ভানুরভাগ গ্রামের মৃত রেফাত উল্লাহর ছেলে পিন্টু, ছোট সিংড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে রিপন ওরফে নাজমুল, মৃত কছির উদ্দিনের ছেলে ফজুল, মির্জাপুর দীঘার মৃত জগু সরদারের ছেলে নবির, মৃত খেতনের ছেলে মোজাহার, মমিনপুর উত্তরপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে রফিক।

নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, ২০১৩ সালের ২৬ অক্টোবর ১৮ দলীয় জোটের ডাকা তিনদিনের হরতাল সফল করার লক্ষ্যে হরতালের আগে বিএনপি কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। লক্ষণ মুন্ডার বাড়ি অতিক্রম করার সময় মিছিলকারীরা তার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ সময় তারা লক্ষণ মুন্ডাকে পিটিয়ে এবং তার ছেলে মাতুরাম মুন্ডাকে কুপিয়ে আহত করে। আহত লক্ষণ মুন্ডাকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর তিনি মারা যান।

বিডি-প্রতিদিন/ ১৪ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow