Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১৮:২৯
আপডেট :
লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ১
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ১

লক্ষ্মীপুরে ১০ যুবকের বিরুদ্ধে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ এনে চন্দ্রগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে ভিকটিম নিজে বাদি হয়ে এ মামলা করেন বলে জানায় পুলিশ।

এর আগে মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের তিতারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্তদের মধ্য থেকে আদনান নামের এক যুবককে গ্রেফতার করে।

তবে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা করাতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হলে ভিকটিম অসম্মতি প্রকাশ করেন বলে জানালেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার চরশাহী ইউনিয়নের তীতারকান্দি এলাকার এক প্রবাসীর বাড়িতে ওই নির্যাতিত নারী, তার এক প্রেমিক ও ভাই (ভিকটিমের) রকি বেড়াতে যান।
ওইদিন রাতের খাবার খেয়ে ঘরের সবাই ঘুমিয়ে পড়েন। রাত ২ টার দিকে ওই বাড়িতে ৮/১০জনের একদল যুবক প্রবেশ করে। এসময় ২৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ওই যুবতীকে অপহরণ করে নিয়ে যায় বখাটেরা।

পরে স্থানীয় রামপুরের ফাহাদ উদ্দিন নামের এক যুবকের বাড়িতে নিয়ে ওই যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এসময় ভিকটিমের স্বজনরা ১০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে ওই যুবতীকে ছাড়িয়ে নেন বলে পুলিশ সুত্রে জানা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন, একই সাথে অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্য থেকে রামপুর গ্রামের বাহার উদ্দিনের ছেলে আদনানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। রাত ১০ টার দিকে চন্দ্রগঞ্জ থানায় ভিকটিম নিজে বাদি হয়ে মামলার পর আদনানকে গ্রেফতার দেখায় পুলিশ।

বৃহস্পতিবার সকালে যুবতীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ভিকটিমের অসম্মতির কারণে তা হয়নি বলে জানান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার।

স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, ভিকটিম তার স্বামী রেখে প্রেমিককে নিয়ে বেড়াতে এসে ধর্ষণের ঘটনার স্বীকার হওয়ায় স্বামী ও শশুর বাড়ির লোকজনের ভয়ে আছেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগ পেয়ে থানায় মামলা নেয়া হয়েছে। আদনান নামের এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে, অপর অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
মামলায় গ্রেফতারকৃত আদনান, পারভেজ হোসেন, ফাহাদ উদ্দিন, হৃদয় ও পিয়াস উদ্দিনসহ ১০ জনকে আসামি করা হয়।

বিডি-প্রতিদিন/ ১৪ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow